Breaking News

দাম কমলো মোবাইল ইন্টারনেটের

দাম কমলো মোবাইল ইন্টারনেটের

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের নির্দেশে দাম কমলো মোবাইল ইন্টারনেটের।

 

শুক্রবার (১০ নভেম্বর) রাতে ডাটা প্যাকেজ পুনর্বিন্যাস করে নতুন প্যাকেজ গ্রাহকদের অফার করছে মোবাইল অপারেটরগুলো।

 

জানা গেছে, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোবাইল অপারেটরদের ১০ নভেম্বর রাত ১২টার মধ্যে মোবাইল ইন্টারনেটের দাম কমানোর নির্দেশ দিয়েছিলেন। সেই হিসেবে অপারেটররা এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করে রাতেই নতুন দাম কার্যকর করেছে। যদিও রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক গত ৮ নভেম্বরেই মোবাইল ইন্টারনেটের দাম কমিয়ে নতুন দাম কার্যকর করেছে।

Screenshot-20231111-173416-Facebook

মোবাইল অপারেটরদের সংগঠন অ্যামটব শুক্রবার (১০ নভেম্বর) একটি বিবৃতি দিয়েছে। বিবৃতিতে সংগঠনটি জানিয়েছে, ১৫ অক্টোবর নিয়ন্ত্রক সংস্থার নির্দেশ অনুযায়ী বিভিন্ন প্রতিকূলতা সত্ত্বেও অপারেটররা তাদের ইন্টারনেট প্যাকেজে পরিবর্তন আনে। দুর্ভাগ্যবশত এর মাত্র ১৫ দিন পরে আবারও প্যাকেজে পরিবর্তন আনতে নতুন নির্দেশনা দেওয়া হয়। নিয়ন্ত্রক সংস্থার প্রতি শ্রদ্ধা রেখে অপারেটররা এই প্যাকেজে পরিবর্তন এনেছে।

 

অপারেটর সূত্রে জানা যায়, বৃহস্পতিবারেই প্যাকেজে পরিবর্তন আনা হয়েছে। তবে সব প্যাকেজের ক্ষেত্রে এই পরিবর্তন আনা হয়নি। জনপ্রিয় এবং স্বল্প আয়ের গ্রাহকদের ব্যবহৃত প্যাকেজগুলোতেই পরিবর্তন এসেছে। সেখানে দাম কিছুটা কমানো হয়েছে।

 

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর ‘গ্রাহক স্বার্থ’ বিবেচনা করে সরকারি নির্দেশনায় বাদ দেওয়া হয় তিন দিন মেয়াদের ডাটা প্যাকেজ। একইসঙ্গে আরও বাদ দেওয়া হয় ১৫ দিনের ডাটা প্যাকেজও। এখন ডাটা প্যাকেজ আছে ৭ ও ৩০ দিনের এবং আরেকটি আছে আনলিমিটেড প্যাকেজ।

 

About Ruma Khatun

আমি একজন সরকারি চাকরিজীবী। আমি শিক্ষার্থীদের জন্য অবসর সময়ে লেখা-লেখি করি। আমি সরকারি বি এল কলেজের সাবেক শিক্ষার্থী।

Check Also

ডিমের খোসাতেই ঘর ছাড়বে টিকটিকি

ডিমের খোসাতেই ঘর ছাড়বে টিকটিকি     ঘরের ভিতরে ঘুরছে টিকটিকি। কোনো চেষ্টাতেই ঘড় ছাড়া …

Apply Online Here