Breaking News

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা ২০২২

৪১তম বি.সি.এস. পরীক্ষা-২০১৯ এর লিখিত পরীক্ষায় সাধারণ ক্যাডারের পদসমূহের জন্য সাময়িকভাবে (Provisionally) উত্তীর্ণ নিম্নবর্ণিত রেজিস্ট্রেশন নম্বরধারী ৬০৩৫ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা নিম্নোক্ত তারিখ ও সময়সূচি অনুযায়ী বাংলাদেশ সরকারী কর্ম কমিশন-এর প্রধান কার্যালয় আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা ২০২২

unnamed-2022-11-29-T180432-998

 

৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা ২০২২ পিডিএফ ডাউনলোড

 

 

২.০) মৌখিক পরীক্ষার প্রার্থীদের জন্য কমিশন হতে ডাকযোগে কোন সাক্ষাৎকারপত্র প্রেরণ করা হবে না। কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) কর্তৃক স্বাক্ষরিত ৪১তম বি.সি.এস. এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইটে আপলোড করা থাকবে। কমিশন কর্তৃক মৌখিক পরীক্ষাসূচি ঘোষণার পর ৪১তম বি.সি.এস. এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের ওয়েবসাইট হতে প্রার্থী ডাউনলোড করে সংগ্রহ করবেন।

কমিশন কর্তৃক ঘোষিত ৪১তম বি.সি.এস. এর মৌখিক  পরীক্ষার সময়সূচি অনুযায়ী প্রার্থীর জন্য নির্ধারিত মৌখিক পরীক্ষার তারিখ, রেজিস্ট্রেশন নম্বর এবং নাম সাক্ষাৎকারপত্রের ১নং অনুচ্ছেদের নির্ধারিত স্থানে প্রার্থী স্বহস্তে লিখবেন। মৌখিক পরীক্ষার নির্ধারিত তারিখ ও সময়ে সাক্ষাৎকারপত্রে বর্ণিত কাগজপত্র এবং সাক্ষাৎকারপত্রসহ প্রার্থী বাংলাদেশ সরকারী কর্ম কমিশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকাস্থ প্রধান কার্যলয়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হবেন। কোন প্রার্থী নির্ধারিত তারিখ ও সময়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হতে ব্যর্থ হলে উক্ত প্রার্থীর মৌখিক পরীক্ষা আর গ্রহণ করা হবে না এবং তার প্রার্থিতা বাতিল হবে।

 

About Nazmul Hasan

Check Also

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে লিখিত পরীক্ষার সময়সূচি ২০২৪

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের জেলা ক্রীড়া অফিসার পদের লিখিত পরীক্ষার তারিখ ও …

Leave a Reply

Apply Online Here